উজিরপুরে ১০ বছরের শিশু ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | ২৮ এপ্রিল,২০১৮ : বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের দক্ষিন সাতলা তানজের আলীর বাড়ী জা’মিয়া রহমানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর নাজেরা পড়ুয়া ছাত্র মোঃ মমিন মোল্লার (১০)’  আজ সকাল ৭টার সময় মাদ্রসা থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

সংবাদ শোনা মাত্র সরোজমিনে উপস্থিত হয়ে জানা যায়, মাদ্রাসা প্রাঙ্গন তথা পুরান কাঠের মসজিদের পিছন পাশের এক কোনার মসজিদের রুয়ার সাথে প্লাস্টিক রশির দ্বারা ঝুলন্ত অবস্থায় দেখেন অন্য এক ছাত্র পরে স্থানীয় সবাই রশি কেটে মৃত অবস্থায় নামিয়ে ওই স্থানে লাশ রাখা হয় ও থানা পুলিশে সংবাদ দেওয়া হয় । জানা যায় পিরোজপুর জেলার নাজিরপুর থানাধীন সাতকাছেনিয়া গ্রামের বাসিন্দা মোঃ হায়দার মোল্লা’র ছয় সন্তানের মধ্যে ৩য় সন্তান মৃত. মমিন মোল্লা প্রায় আট মাস ধরে এই মাদ্রাসায় পড়াশুনা করছে ।


উজিরপুর থানা পুলিশ সংবাদ শোনা মাত্র সরোজমিনে উপস্তিত হন উজিরপুর-বানারীপাড়া এস.পি. (সার্কেল) মোঃ আকরাম হোসেন, মডেল থানার অফিসার ইনর্চাজ শিশির কুমার পাল, এস আই কামাল এবং এ.এস.আই হাসান। কিন্তু এত অল্প বয়সে কি বা কোন কারনে আত্মহত্যা করার নিদিষ্ট কোন কারন এখন পর্যন্ত পাওয়া যায়নি। এব্যপারে মাদ্রসা শিক্ষক মনিরুজ্জামান জানান যে মৃত. মমিনের মাথায় সমস্যা ছিলো তাই হয়তোবা এমন ঘটনা ঘটিয়েছে। বর্তমানে লাশ পোষ্টমডামে পাঠানো হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*