নারী শ্রমিককে গণধর্ষণ, আটক ২

আরটিএনবিডি২৪ | ০১ মে ২০১৮:  মানিকগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় এক নারী নির্মাণ শ্রমিক (৪০) গণধর্ষণের শিকার হয়েছেন। গত শুক্রবার রাতে সদর উপজেলার জয়রা এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিত ওই নারী পরদিন শনিবার রাতে চারজনকে আসামি করে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেছেন। পুলিশ এদের মধ্যে মো. জুয়েল (৩০) ও সাদ্দাম (২৫) নামের দুজনকে গ্রেপ্তার করেছে। ধর্ষণের শিকার ওই নারী জানান, রাজমিস্ত্রীর সহযোগী হিসাবে দিন মজুরের কাজ করেন তিনি। জয়রা এলাকায় একটি টিনসেট বাড়িতে ভাড়া থাকেন। স্বামী পরিত্যক্তা ওই নারীর দুই মেয়েও তার সঙ্গে থাকে। ঘটনার দিন তারা নানাবাড়িতে ছিলেন।

তিনি আরও জানান, গত শুক্রবার দুপুরে এলাকার চিহ্নিত মাদকসেবী জুয়েল (৩০), ওয়াসিম (৩০), রিফাত (২৯) ও সাদ্দাম (২৫) তার বাড়িতে এসে মাদক সেবন করতে চায়। এসময় তিনি বাধা দিলে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে বখাটেরা চলে যায়। রাত ১১টার দিকে ওই যুবকরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ওই নারীকে মারপিটসহ রাত তিনটা পর্যন্ত ধর্ষণ করে। এসময় পাশের রুমের ভাড়াটিয়ারা বিষয়টি টের পেলেও ভয়ে কেউ রুম থেকে বের হননি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান  জানান, নির্যাতিত ওই নারী শনিবার রাতে চারজনের নামে সদর থানায় একটি মামলা করেছেন। এদিন রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার দুই আসামিকে আদালতে নেওয়া হলে বিচারক তাদেরকে জেল হাজতে পাঠিয়েছেন। পলাতক অপর দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*